নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৭:৪১

সাহস ডেস্ক

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

নির্বাচনী প্রচারের দ্বিতীয় দিন আজ ফরিদপুরের জনসভায় তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এলে দুর্নীতি হয়, আর নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, তা আজ প্রমাণিত। আর সেই উন্নয়নের ধারাবাহিকতা থাকা দরকার।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের কোমরপুরে আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন শেখ হাসিনা।

এ সময় হাসিনা বলেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে ফরিদপুরকে বিভাগ ঘোষণা করা হবে। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে দেশ পিছিয়ে গিয়েছিল। আমরা ক্ষমতায় এসে দেশকে উন্নয়নের চরম শিখরে নিয়ে গেছি। বিএনপি ক্ষমতায় থাকতে দেশ দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছিল। আমরা ক্ষমতায় এসে দেশকে সেই জায়গা থেকে বের করে আনতে সক্ষম হয়েছি।

ফরিদপুর কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাকের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ হাসিনার ছোট বোন শেখ রেহেনা, ফরিদপুর-৩ আসনের প্রার্থী আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও আহম্মদ হোসেন, যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ কাওসার, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রামে আরেকটি পথসভায় বক্তব্য দেন। সেখানে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না এলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে। এই জন্য আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে আপনাদের।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের প্রার্থী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহসহ অন্যরা।

এদিকে শেখ হাসিনার আগমনে ও জনসভা ঘিরে ফরিদপুরে ছিল উৎসবের আমেজ। আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী নেত্রীর আগমন উপলক্ষে উদ্দীপিত ও উচ্ছ্বসিত হয়ে ওঠে। সর্বত্র ছড়িয়ে পড়ে উৎসবের আমেজ। প্রধানমন্ত্রী গোপালগঞ্জ থেকে ফরিদপুরে আসার পথে মহাসড়কের দুপাশ দিয়ে সাধারণ জনগণ তাঁকে অভ্যর্থনা জানায়। 

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত