ফেরার পথে একাধিক পথসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৮, ১১:৫৮

সাহস ডেস্ক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসার পথে ফরিদপুর, রাজবাড়ী ও মানিকগঞ্জে বিভিন্ন পথসভায় বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি।

আজ বৃহস্পতিবার সকালে টুঙ্গিপাড়া ছাড়ার আগে প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

গতকাল বুধবার বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারকাজ শুরু করেন আওয়ামী লীগ প্রধান। পরে তিনি বিকেলে নিজ নির্বাচনী এলাকায় জনসভা করেন।

আজ ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী সড়ক মোড়, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাইয়ের রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রাঙ্গণ এবং সাভার বাসস্ট্যান্ডে আয়োজিত সমাবেশেও বক্তব্য দেবেন।

গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে তিনি পর পর ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।  

এ ছাড়া আওয়ামী লীগ সভাপতি রংপুর-৬ (পীরগঞ্জ) থেকে মনোনয়নপত্র নিয়ে জমা দিয়েছিলেন। পরে এই আসনটি তিনি স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে ছেড়ে দেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত