টাঙ্গাইল হানাদার মুক্ত দিবস পালিত

প্রকাশ | ১১ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৬

টাঙ্গাইল প্রতিনিধি

বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে টাঙ্গাইল হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যাগে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে জমকালো এই আয়োজনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

পরে শহীদ স্মৃতি পৌর উদ্যাগে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুর্নরায় শহীদ স্মৃতি পৌর উদ্যোনে এসে শেষ হয়।  

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমদ ও শাজাহান আনসারী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও ষাটের দশকের অন্যতম কবি বুলবুল খান মাহবুব প্রমুখ।

এছাড়া বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা কমান্ডার, মুক্তিযোদ্ধারা ও বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।    

পরে বিকালে শহীদ স্মৃতি পৌর মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি।

সাহস২৪.কম/রিয়াজ