নড়াইলে প্রতিপক্ষের গুলিতে দুই কৃষকের মৃত্যু

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৬:১২

সাহস ডেস্ক

নড়াইলের কালিয়ার আধিপত্য বিস্তার কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ইমান আলী মোল্যা (৩৮) ও রুকু মোল্যা (৩৫) নামে দুই কৃষক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ছয়জন।

আজ ৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) উপজেলার নড়াগাতী থানার কান্দুরী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ছয়জনকে আটক করেছে।

নিহতরা হলেন-কান্দুরী গ্রামের সাদেক মোল্যার ছেলে ইমান আলী মোল্যা ও ফহম মোল্যার ছেলে রুকু মোল্যা।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার নড়াগাতী থানার কলাবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ওই গ্রামটিতে দীর্ঘদিন ধরে সাবেক ইউপি সদস্য মো. অলিয়ার রহমান মোল্যা ও বর্তমান ইউপি সদস্য ইলিয়াছ মোল্যার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল।

উভয় গ্রুপই আওয়ামী লীগের সমর্থক। ঘটনার দিন সকাল সাড়ে ৮টার দিকে অলিয়ার গ্রুপের সমর্থক ইমান আলী মোল্যা রুকু মোল্যাসহ ৭-৮ জন তাদের নিজস্ব জমিতে ধান কাটতে রুকুর বাড়ির পাশের একটি জমিতে যান।

সেখানে ইলিয়াছ গ্রুপের লোকজন দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে তাদের অতর্কিত ঘিরে ফেলে এবং শর্টগান দিয়ে গুলি বর্ষণ করতে শুরু করে। প্রতিপক্ষের ছোড়া গুলিতে ইমান আলীসহ তার সংগী একই গ্রামের আজিজুল মোল্যা (২৮),বিল্লাল মোল্যা (৩২), তিতু মোল্যা (৩৫), নাননু মোল্যা (৪০), জসিম মোল্যা (৩৭) ও অপরপক্ষের আক্রমনে ইলিয়াছ মোল্যা গ্রুপের সালাম শেখের ছেলে কানচে শেখ (৩৫) গুরুতর আহত হন।

ইমান আলী ও রুকু হামলাকারীদের হাতে ধরা পড়লে তাদের গুলি করে ও কুপিয়ে আহত করলে ঘটনাস্থলেই ইমান আলী নিহত হন। রুকুকে মুমূর্ষু অবস্থায় কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নড়াইলের এএসপি মো. সরফুদ্দিন বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ছয়জনকে আটক করা হয়েছে। বাকি জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত