তারা সরে গেলেও যথাসময়েই নির্বাচন হবে

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ১৪:০৯

সাহস ডেস্ক

বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে অভিযোগ তুলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারা একটা নীলনকশা করছে। সেটা হলো- লন্ডন থেকে সুতোয় টান মারছে, কিভাবে নির্বাচন বানচাল করা যায়।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন হবে কিনা, এ নিয়ে কারও সন্দেহ নেই। কোনও মিডিয়াতে এধরনের সংশয় নিয়ে খবর প্রকাশ হয়নি। ইনশাআল্লাহ নির্বাচন হবে। তারা সরে গেলেও হবে। নির্বাচন কারও জন্য আটকে থাকবে না। কেউ যদি সরেও যায়, নির্বাচন সরবে না। নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, নির্বাচন উৎসবমুখর পরিবেশেই হবে। দেশে এখন থেকেই উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। তারা (বিএনপি-ঐক্যফ্রন্ট) সরে গেলেও নির্বাচন হবে। কেউ যদি সরেও যায়, নির্বাচন যথাসময়েই হবে।

তিনি বলেন, সরকারকে হেয় করার জন্য তারা (বিএনপি-ঐক্যফ্রন্ট) দেশে-বিদেশে নানা অপপ্রচার চালাচ্ছে। তারা মনে করছে, আমরা এটা জানি না। কিন্তু আমরা সব জানি। সরকারে আছি বলে আমাদের ধৈর্য ধরতে হচ্ছে। আমরা ধৈর্য ধরে আছি।

বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সম্ভাবনা রয়েছে। তাদের বিষয়ে কবে ব্যবস্থা নেওয়া হবে, জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, ‘৯ তারিখ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এরপর সঙ্গে সঙ্গে বহিষ্কার করা হবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত