দুর্নীতিটা বিএনপির রক্তের সঙ্গে মিশে গিয়েছে: ওবায়দুল কাদের

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ১১:২৫

সাহস ডেস্ক

বিএনপির নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘সরকারের সঙ্গে আঁতাত করে নির্বাচন কমিশন প্রার্থিতা বাতিল করেছে, প্রমাণ কী? তথ্য-প্রমাণ দিতে হবে। অন্ধকারে ঢিল ছুড়লে হবে না।’

মন্ত্রী আজ বুধবার (৫ নভেম্বর) সকালে হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়সংলগ্ন হাইকোর্ট এলাকায় তাঁর মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এক প্রশ্নের এ কথা বলেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘এখন যাঁরা নির্বাচন কমিশন পুনর্গঠনের কথা বলবেন, তাঁরা নির্বাচন বানচালেরই চক্রান্ত করছেন।’ 

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, এই দল দুর্নীতিতে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন। কানাডার ফেডারেল আদালত সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে তাদের। সন্ত্রাসী ও দুর্নীতিপরায়ণ দল হিসেবে যে দুর্নাম, সেটি তারা কিভাবে ঘোচাবে? তাদের সাংগঠনিক শৃঙ্খলা নেই, এজন্য এভাবে মনোনয়ন বাণিজ্য হয়েছে। দুর্নীতিটা তাদের রক্তের সঙ্গে মিশে গিয়েছে।

হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৫তম মৃত্যুবার্ষিকীতে তার কবরে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে আমরা গণতন্ত্রের যাত্রা শুরু করেছি। আজকে আমরা এই অঙ্গীকারই করবো, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়ার সংগ্রাম অব্যাহত রাখবো।

Array ( )
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত