মনোনয়ন বাণিজ্য হলে বহিষ্কারের সিদ্ধান্তও আসতে পারে: রাঙ্গা

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ১৮:১৭

সাহস ডেস্ক

জাতীয় পার্টির মহাসচিবের দায়িত্ব নিয়েই সদ্য বিদায়ী মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন বাণিজ্যের অভিযোগ তদন্তের কথা বলেছেন মশিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, দলের মধ্যে কোনো অনিয়ম পেলে বা মনোনয়ন বাণিজ্য হলে বহিষ্কারের সিদ্ধান্তও আসতে পারে।

সোমবার (৩ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বনানীতে দলটির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

এসময় এরশাদ উন্নত চিকিৎসার জন্য ‘দুই-এক দিনের’ মধ্যে বিদেশে যাবেন বলেও জানান রাঙ্গা।

নতুন মহাসচিব বলেন, জাতীয় পার্টি কোনো ফেলে দেওয়ার মতো দল নয়। এর আগে আমরা সরকারে ছিলাম। আবারও দল একটি পর্যায়ে আসার পর অশুভশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। এজন্য দলে পরিবর্তন এসেছে। তদন্ত করে কোনো অনিয়ম পেলে বহিষ্কারও হতে পারেন কেউ কেউ।

তিনি বলেন, আমাকে তিনবার দল থেকে বহিষ্কার করা হয়েছিলো। আমি দল থেকে বেরিয়ে যাইনি। যারা দল থেকে বেরিয়ে গেছেন আপনারা আসুন, যে অবস্থানে আপনারা আছেন সে অবস্থানে রাখা হবে। চেয়ারম্যান দলের পিতা। তিনি বকা দেবেন, ভুল করলে বহিষ্কার করবেন। তাই বলে দল থেকে চলে যাবো কেনো। আমি যাইনি বলে আজ একটা পর্যায়ে আসতে পেরেছি।

উল্লেখ্য, একাদশ সংসদ নির্বাচনের আগে এরশাদ ‘অসুস্থ হয়ে’ হাসপাতালে ভর্তি থাকার মধ্যে তার ও মহাসচিব হাওলাদারের বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ তোলেন জাতীয় পার্টির বেশ কয়েকজন মনোনয়ন প্রত্যাশী।

এরপর পটুয়াখালী-১ আসনে হাওলাদারের মনোনয়নপত্র বাতিলের পর সোমবার আকস্মিকভাবেই জাতীয় পার্টির মহাসচিব পরিবর্তনের ঘোষণা আসে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত