খোকার ছেলে ইশরাক হোসেনের মনোনয়ন বাতিল

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৮, ১৪:২০

আসন্ন নির্বাচনে সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ঢাকা-৬ আসনে বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের মনোনয়ন বাতিল করা হয়েছে। ঋণ খেলাপি হওয়ায় তার মনোনয়নপত্রটি বাতিল করা হয় বলে জানা গেছে।

রবিবার (০২ ডিসেম্বর) সকালে ঢাকা বিভাগের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই চলাকালে এ তথ্য জানানো হয়েছে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র বলছে, ঢাকা-১ আসনে বিএনপির প্রার্থী খন্দকার আবু আশফাকের মনোনয়নপত্রও বাতিল করা হয়েছে। ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আশফাক উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলেও তা গৃহীত হয়নি। কর্মকর্তারা বলছেন, এজন্যই তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

এদিকে ঢাকা-৬ আসনে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে তিনজনেরটি বাতিল করা হয়েছে। ঢাকা-৫ আসনেও প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৩ জন। এর মধ্যে গৃহীত হয়েছে ৯ জনের।  ঢাকা-৪ আসনে মনোনয়ন জমা দিয়েছেন ১৫ জন প্রার্থী। বাতিল করা হয়েছে ৬ জনের। এই আসনে মনোনয়নপত্র বাতিল হয়েছে বিকল্পধারা বাংলাদেশের কবির হোসেনেরও।

ঢাকার ১৫টি আসনে ২১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখন পর্যন্ত তিনটি আসনের প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত