বদির গাড়িতে হামলার অভিযোগ

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৮, ১১:৫১

কক্সবাজারে সংসদ সদস্য আব্দুর রহমান বদির গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এতে তার গাড়ির কাচ ক্ষতিগ্রস্ত হয়েছে, সামান্য আহত হয়েছেন গাড়িচালকও। তবে অক্ষত রয়েছেন এমপি বদি।

শুক্রবার (৩০ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে টেকনাফের হোয়াইক্যং কাঞ্জরপাড়া এলাকায় এই ‘গুলি’ ছোড়া হয় বলে জানিয়েছেন এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন। গাড়িতে বদি ছাড়াও ছিলেন টেকনাফ পৌরসভার সাবেক কাউন্সিলর ফরিদুল আলম।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া ব্রিজ সংলগ্ন এলাকায় হামলা হয় বলে তারা অভিযোগ পেয়েছেন।

বদির দাবি, চলন্ত অবস্থায় গাড়ি লক্ষ করে গুলি করা হয়েছে। অন্ধকারে কিভাবে গুলি চালানো হল তা আমি বুঝে উঠতে পারিনি। ভাগ্যক্রমে বেঁচে গেছি।

তবে এটি গুলি নাকি ঢিল সে বিষয়ে পুলিশ নিশ্চিত করতে পারেনি। পুলিশ কর্মকর্তা ইকবাল বলেন, বদি কক্সবাজার শহরে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ কে আহমদ হোসেনের কুলখানি শেষে নিজের গাড়িতে করে টেকনাফ ফিরছিলেন। গাড়ির পেছনের কাচ ভেঙে গেলেও সংসদ সদস্য বদি, তার সঙ্গী টেকনাফ পৌরসভার সাবেক কাউন্সিলর ফরিদ আলমসহ চালক অক্ষত আছেন।

এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন জানান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম অ্যাডভোকেট আহম্মদ হোসেনের কুলখানিতে অংশ নিতে কক্সবাজার আসেন এমপি বদি। কুলখানির আয়োজন শেষে সন্ধ্যায় তিনি সঙ্গীদের নিয়ে টেকনাফের উদ্দেশে রওয়ানা হন। মাঝপথে হেলাল উখিয়ায় নেমে যান। এরপর এমপির গাড়িটি টেকনাফের হোয়াইক্যং কাঞ্জরপাড়া ব্রিজের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা গুলি ছোড়ে। এতে গাড়িটির কাঁচ ভেঙে যায়। সামান্য আহত হন গাড়িচালক খোরশেদ (৫২)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত