x

এইমাত্র

  •  মুক্তিযুদ্ধকালীন সরকারের উপদেষ্টা মোজাফফর আহমদ আর নেই

সাভারে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৮, ১৫:২৮

সাভারসাভার পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় সোহেল রানা নামে আরও একজন আহত হয়েছেন। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার (২৪ নভেম্বর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট কোহিনুর স্পিনিং মিলের সামনে এবং সাভারের মজিদপুর এলাকায় এই সড়ক দুর্ঘটনা দু’টি ঘটে।

নিহতরা হচ্ছে, মানিকগঞ্জের সোহেল রানার স্ত্রী ঝুমা খাতুন (২২) ও তার পাঁচ বছরের ছেলে আব্দুল্লাহ এবং মাহেলা খাতুন (৫৫)।

পুলিশ জানায়, দুপুরে মানিকগঞ্জের শিবালয় থেকে সোহেল, তার স্ত্রী ঝুমা খাতুন ও তিন বছরের ছেলে আব্দুল্লাহকে নিয়ে মোটরসাইকেলে করে আশুলিয়ার নবীনগরের দিকে আসছিলেন। এসময় তাদের বহনকারী মোটরসাইকেলটি আশুলিয়ার নবীনগর কোহিনুর স্পিনিং মিলের কাছে পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে পড়ে ঝুমা খাতুন (২২) ও আব্দুল্লাহ নিহত হয়। এসময় সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে সাভারের মজিদপুর এলাকায় ইতিহাস পরিবহনের বাসচাপায় মাহেলা খাতুন (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এঘটনায় স্থানীয়রা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও এর চালক পালিয়ে যায়। নিহতের বাড়ি সাভারের মজিদপুর এলাকায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত