ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৮, ১০:৫৬

সাহস ডেস্ক

ময়মনসিংহের ভালুকা উপজেলার নয়নপুর এলাকায় কথিত বন্দুকযুদ্ধে মোবারক হোসেন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভাষ্য, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ও ডাকাতদলের সদস্য।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, নিহত মোবারকের বাড়ি উপজেলার নয়নপুর গ্রামে। তাঁর বিরুদ্ধে মাদক, চুরি ও ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, বুধবার দিবাগত রাতে উপজেলার নয়নপুর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। পরে সেখান থেকে অস্ত্র, গুলি ও ২৫০ গ্রাম হেরোইনসহ মোবারক নামে এক ডাকাতকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, তাঁর কাছে আরো অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য রয়েছে। এই তথ্যের ভিত্তিতে ওই এলাকায় আবার অস্ত্র ও মাদক উদ্ধারে যায় পুলিশ। তখন ডাকাতদলের সদস্যরা মোবারককে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে কনস্টেবল শফিকুল ইসলাম ও মোজাম্মেল হক আহত হন।

তিনি বলেন, এ সুযোগে মোবারক দৌড়ে পালানোর সময় দু’পক্ষের গোলাগুলির মধ্যে পড়ে গুলিবিদ্ধ হন। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত