বরিশালে অপহৃত দুই স্কুলছাত্রী ঢাকা থেকে উদ্ধার, আটক ২

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৮, ১৭:০৮

সাহস ডেস্ক

বরিশাল একটি গার্লস হাইস্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে অপহরণের ৪ দিন পর ঢাকার খিলগাঁও থেকে উদ্ধার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। আটক করা হয়েছে অপহরণকারী দুই ব্যক্তিকে। তাদের নাম- রিপন হাওলাদার ও মিরাজ। আটক মিরাজ পিরোজপুরের অমিতপুর গ্রামের নান্না হাওলাদারের ছেলে এবং রিপন একই এলাকার হাবিবুর রহমানের ছেলে। তারা পেশায় অটোচালক। অপহৃতদের বাড়ি নগরীর চহঠা এলাকায়।

রবিবার (১৮ নভেম্বর) দুপুর আড়াইটায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ কমিশনার মো মোশাররফ হোসেন।

জানা যায়, শনিবার রাত সাড়ে ১২টার দিকে মেরাদিয়া প্রাথমিক স্কুল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার এবং অপহরণকারীদের আটক করে বরিশালে নিয়ে পাঠানো হয়েছে।

এয়ারপোর্ট থানার ওসি এআর মুকুল বলেন, ‘গত ১৪ নভেম্বর ওই দুই ছাত্রী নিজ নিজ বাড়ি থেকে স্কুলের উদ্দেশে রওয়ানা হওয়ার পর নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর অজ্ঞাত স্থান থেকে মোবাইলে দুই ছাত্রীর কান্না অভিভাবকদের শোনায় অপহরণকারীরা। এরপর থানায় সাধারন ডায়েরি হলে প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর সিপাহীবাগে দুই স্কুলছাত্রীর অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। আটক করা হয় দুই অপহরণকারীকে। আটকরা ওই দুই স্কুল ছাত্রীকে একটি ফ্লাটে আটকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত