রাজনীতি একটা ইবাদত : শামীম ওসমান

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৮, ১৬:৪৯

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি মানুষের জন্য কাজ করে মানুষকে খুশি করে আল্লাহকে খুশি করতে চাই। রাজনীতি একটা ইবাদত। আপনি আপনার বাড়ির আঙ্গিনায় কাটাযুক্ত গাছ লাগাবেন, নাকি ফলের গাছ লাগাবেন তার সিদ্ধান্ত আপনার।

শুক্রবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন শামীম ওসমান। 

এসময় তিনি আরও বলেন, আসন্ন সংসদ নির্বাচনে আপনার এলাকার জনপ্রতিনিধি যদি ভালো না হয় বা আপনি মাদক ব্যবসায়ী বা একজন অসৎ জনপ্রতিনিধি নির্বাচন করলেন তাহলে ওই এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ সৃষ্টি হবে। মাদক ব্যবসা হবে। তাহলে ওই এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড হবে না। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে তখন আপনার সন্তান অন্ধকারের দিকে পা দিবে। সুতরাং সামনের নির্বাচনে কাকে নির্বাচিত করবেন তার চয়েজ আপনার। 

শামীম ওসমান বলেন, আপনারা যাচাই-বাছাই করে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন। যেমন যাচাই-বাছাই করে থাকেন আপনাদের সন্তানদের বিয়ের সময়। আমার শরীর যদি হয় বাংলাদেশ, তবে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ হচ্ছে আমার হৃদপিণ্ড। আমি যদি এবার নির্বাচিত হই, তবে আমি এই হৃদপিণ্ডটাকে হাতিরঝিলের থেকেও বেশি উন্নত করে সাজাবো। যেন মানুষ আমার এলাকাকে দেখতে আসে।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, ১০ নম্বর কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, নাসিক ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মণ্ডল, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, আদমজী আঞ্চিক শ্রমিকলীগ সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনূল হক ভূঁইয়া রাজু, যুবলীগ নেতা হায়দার আলী প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত