আশুলিয়ায় অজ্ঞাত ব্যক্তির ৭ টুকরা লাশ

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১১:৫৯

সাহস ডেস্ক

সাভারের আশুলিয়ায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির  মাথা বিহীন  ৭ টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার  (১২ নভেম্বর) সকালে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার স্থানীয় একটি সড়কের পাশ খেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের বয়স ৩০ থেকে ৩৫ বছর হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে পথচারীরা নিশ্চিন্তপুরের স্থানীয় সড়কের পাশ দিয়ে যাওয়ার পথে দুর্গন্ধ পায়। এসময় তারা সড়কের পাশে এক ব্যক্তির শরীরের কিছু অংশ ও পাশের একটি পলিথিন ব্যাগে মোড়ানো আরও ছয় টুকরা অংশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে আশুলিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের ৭ টুকরা লাশ  উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নিহতের ৭ টুকরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে, ওই ব্যক্তিকে চার-পাঁচ দিন আগেই হত্যার পর লাশটি ৭ টুকরো করে ফ্রিজের ভেতরে রাখা হয়েছিল। এছাড়াও লাশটি গুম করার জন্য মাথা বিহীন শরীরের অংশ এখানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত