x

এইমাত্র

  •  তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  •  মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর গুলি, নিহত ৬
  •  ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

আ.লীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন ‘মারুফা আক্তার পপি’

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১৫:৪৯

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ পেতে জামালপুর-৫ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মারুফা আক্তার পপি। ১১ নভেম্বর (রবিবার) দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এসময় তাঁর সাথে জামালপুরের জনগণ এবং ছাত্র নেতারা উপস্থিত ছিলেন। 

 শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ এলাকা গোপালগঞ্জ-৩ আসনের জন্য ফরম সংগ্রহ করে এই কার্যক্রমের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। এদিন তিনি প্রধানমন্ত্রীর পক্ষে দুটি ফরম সংগ্রহ করেন।

আজ ১১ নভেম্বর (রবিবার) তৃতীয় দিনের মতো দলটির মনোনয়ন ফরম বিক্রি চলছে। মনোনয়ন কেনার আগে মারুফা আক্তার পপি সকাল ১১টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন। সেখানে প্রধানমন্ত্রীর কাছে দোয়া চেয়ে নেন তিনি।

ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফা আক্তার পপি এলাকায় বেশ প্রিয়মুখ। রাজনীতির মাঠে তিনি ক্লিনইমেজ বলে সর্বমহলে পরিচিত। অন্যান্য প্রার্থীর তুলনায় তিনি এগিয়ে রয়েছেন বলে মনে করছেন জামালপুর-৫ আসনের ভোটাররা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য মারুফা আক্তার পপি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তিতে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সর্বসাধারণের জীবন-মানের উন্নয়ন ঘটিয়ে উন্নত, সমৃদ্ধ ও আলোকিত জামালপুর গড়তে নিরলসভাবে কাজ করে যাওয়াই আমার লক্ষ্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত