ডোমারে ৩ নারীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১০:৩০

সাহস ডেস্ক

নীলফামারীর ডোমারে পৃথক ঘটনায় তিন নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে দুইজন গৃহবধূ ও একজন স্কুলছাত্রী রয়েছেন।

পুলিশ জানায় গৃহবধূ ও অপর স্কুলছাত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন এবং অপর গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে তার স্বামীকে আটক করা হয়েছে।

জানা গেছে, উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী গ্রামের কৃষি কলেজ পাড়ায় শনিবার সকাল পারিবারিক কলহে স্বামী খোরশেদ আলম মঞ্জিল তার স্ত্রী আসমা খাতুনকে (২২) ঘরের দরজা বন্ধ করে মারধর করেন। এর কিছুক্ষণ পর ঘরের ভেতর গলায় ফাঁস অবস্থায় ওই গৃহবধূর লাশ ঝুলতে দেখা যায়। এলাকাবাসী এ ঘটনায় ওই গৃহবধূর স্বামীকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার ও গৃহবধূর স্বামীকে আটক করে।

অপরদিকে গাইড বই কেনা নিয়ে অভিভাবকদের গালমন্দের অভিমানে উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের বেতগাড়া গ্রামের বাবু পাড়ার আমিজ উদ্দিনের মেয়ে নবম শ্রেণির ছাত্রী শাহানা বেগম (১৪) শুক্রবার রাতে নিজ ঘরের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

একই দিন রাতে স্বামীর সঙ্গে পারিবারিক কলহে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাগডোকরা নিমোজখানা গ্রামে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিন সন্তানের জননী অনিতা রানী রায় (৩০)। ওই গৃহবধূ উক্ত গ্রামের প্রমোদ চন্দ্র রায়ের স্ত্রী।

এ ব্যাপারে ডোমার থানার ভারপ্রাপ্ত ওসি মোকছেদ আলী বেপারী জানান, দুই গৃহবধূর মৃতদেহ শনিবার দুপুরে জেলার মর্গে ময়না তদন্ত করা হয়। পরিবার ও স্থানীয়দের অভিযোগ না থাকায় স্কুলছাত্রী শাহানা বেগমের মৃতদেহ কবর দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত