টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১৭:১৭

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জিয়াউল বশর শাহীন (৩০) নামে একজন নিহত হয়েছেন। নিহত জিয়াউল বশর শাহীন হ্নীলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পশ্চিম সিকদার পাড়ার সৈয়দ হোসেন ওরফে সৈয়দুর ছেলে। পুলিশ জানিয়েছেন, তিনি একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন।

শনিবার রাত আড়াইটার দিকে টেকনাফের হ্নীলা উলুচামারী কবর স্থান সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে প্রায় ১৫ হাজার পিস ইয়াবা, ৩টি অস্ত্র, ১৫টি গুলি ও ১৩টি খোসা উদ্ধার করা হয় বলে জানায়।

টেকনাফ মডেল থানার পরির্দশক (তদন্ত) এবিএমএস দোহা বলেন, শুক্রবার (৯ নভেম্বর) দুপুরে হ্নীলা স্টেশনের মসজিদের সামনে এক মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পালানোর চেষ্টাকালে জিয়াউল বশর শাহীনকে (৩০) আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী শনিবার রাত আড়াইটার দিকে তাকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে ওই এলাকায় যায় পুলিশ। এসময় একদল সন্ত্রাসী পুলিশের ওপর গুলি বর্ষণ করলে পুলিশও জান মাল রক্ষার্থে পাল্টা গুলি চালায় বলে জানায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শাহীনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। নিহত শাহীনের বিরুদ্ধে থানায় মাদকসহ ৭টি মামলা রয়েছে বলে জানিয়েছেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত