প্রথম দিনে মনোনয়নপত্রে আ.লীগের আয় ৩ কোটি ৯৮ লাখ টাকা

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১২:১০

সাহস ডেস্ক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার আগ্রহী মনোনয়ন প্রত্যাশীদের মাঝে প্রথম দিনে আট বিভাগের ৮ বুথে আওয়ামী লীগ মনোনয়ন বিতরণের মোট ফরম বিক্রি হয়েছে ১৩২৮টি। প্রতিটি ফরমের মূল্য ৩০,০০০ হাজার টাকা। সে অনুযায়ী মোট ৩ কোটি ৯৮ লাখ ৪০ হাজার টাকা ফরম বিক্রি বাবদ জমা হয়েছে।

রংপুর বিভাগে ফরম বিক্রি হয়েছে ১২৯ টি, খুলনা বিভাগে ১৯৫টি, ঢাকা বিভাগে ২০৬টি, সিলেট বিভাগে ৭৮টি, চিটাগাং বিভাগে ২২১টি, রাজশহী বিভাগে ১৮৪টি বরিশাল বিভাগে ১৫৪টি, ময়মনসিংহ বিভাগে ১৬১টি। বুথ সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

তবে এর আগে সন্ধ্যা সাতটায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ জানান, সন্ধ্যা সাতটা পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি হয়েছে ১৭০০টি এবং ৫টি জমা পড়েছে।

তার আগে আওয়ামী সভাপতি শেখ হাসিনার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে তার বিশেষ সহকারী ও দলের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপকে ফোন করে মনোনয়ন ফরম বিতরণ ও জমাদানের খোঁজখবর নেন। গোলাপ সর্বশেষ অবস্থা দলীয় সভাপতিকে অবহিত করলে তিনি পুনরায় রাত ১০টা পর্যন্ত ফরম বিতরণ কার্যক্রম চালু করার নির্দেশনা দেন। এরপর পুনরায় আওয়ামী লীগের ফরম বিতরণের কাজ শুরু হয়। আগামীকাল পুনরায় সকাল ১০টায় ফরম বিতরণ ও জমাদান কার্যক্রম শুরু হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত