দুই আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ১৪:১৮

সাহস ডেস্ক

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জ-৩ ও রংপুর-৬ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

শুক্রবার (৯ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এই দুই আসন থেকে নির্বাচন করার জন্য শেখ হাসিনার নামে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন গোপালগঞ্জের বাসিন্দা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য কাজী আকরাম উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আবদুল্লাহসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, রেমন্ড আরেংসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে পীরগঞ্জের রংপুর-৬ আসনে শেখ হাসিনা ছাড়াও একই আসন থেকে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর পক্ষে মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করা হয়েছে। স্পিকার শিরীন শারমিন চৌধুরীর পক্ষে ফরম সংগ্রহ করেন চিফ হুইপ আ স ম ফিরোজ ও হুইপ আতিকুর রহমান আতিক। এ সময়ও ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত