টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুই ‘মাদক ব্যবসায়ী’ নিহত

প্রকাশ | ০২ নভেম্বর ২০১৮, ১০:৪৩ | আপডেট: ০২ নভেম্বর ২০১৮, ১১:৩০

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফ উপজেলা এলাকায় পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, ওই দুই ব্যক্তিও মাদক ব্যবসায়ী।

আজ শুক্রবার (২ নভেম্বর) ভোররাতে উপজেলার সাবরাং ইউনিয়নের নাফ নদীর কুরের মুখ এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশের দাবি। এর মধ্য দিয়ে টেকনাফে গত ১০ দিনে সাতজন ‘মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার সাদ্দাম হোসেন (২৬) ও সাবরাং এলাকার সুলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৫)।

কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন দাবি করেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার (১ নভেম্বর) রাতে পুলিশ অভিযানে নামে। এ সময় নাফ নদীর কুরের মুখ এলাকায় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে মাদক পাচারকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় তিনটি দেশীয় এলজি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

পরে স্থানীয়দের সহায়তায় নিহতদের পরিচয় শনাক্ত করা হয় বলে দাবি করেন এসপি। তাদের মরদেহ টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি রয়েছে।