পাবনায় কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় দুই যুবকের যাবজ্জীবন

প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৮, ১৬:২৮

সাহস ডেস্ক

পাবনায় এক কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে এক লাখ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

রবিবার (২৮ অক্টোবর) পাবনার নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন- নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আব্দুস সামাদ খান রতন। আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু জানান, ন্যায় বিচারের স্বার্থে উচ্চ আদালতে আপিল করবেন তারা।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো— মো. ফরিদ ও মো. হাফিজুল। রায় ঘোষণার সময় তারা আদালতে উপস্থিত ছিলো। বিচার শেষে আসামিদের কারাগারে পাঠানো হয়।

মামলার বিবরণে জানা গেছে, পাবনার সাঁথিয়া উপজেলার ওই শিক্ষার্থী ২০১৬ সালের ১৩ মার্চ রাতে পাশের বাড়িতে কীর্তন শুনতে যাওয়ার সময় প্রতিমধ্যে তাকে আটকে ধর্ষণ করে আসামিরা। এ ঘটনার পরদিন ওই শিক্ষার্থী বাদী হয়ে মো. ফরিদ ও মো. হাফিজুলকে আসামি করে সাঁথিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের ছয় দিন পর ১৯ মার্চ পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। সাঁথিয়া থানার পুলিশ পরিদর্শক নাসির উদ্দিন তদন্ত শেষে ওই দুজনকে অভিযুক্ত করে ২০১৬ সালের ২৫ জুলাই আদালতে চার্জশিট দাখিল করেন। দীর্ঘ সাক্ষ্য শুনানি শেষে আজ বরিবার ফরিদ ও হাফিজুলকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে এক লাখ টাকা করে নগদ অর্থদণ্ড দেন বিচারক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত