নিজেদের চরিত্র ঠিক করে অন্যের সমালোচনা করুন: হাছান মাহমুদ

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ১৮:৩৭

সাহস ডেস্ক

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা  দুর্নীতিমুক্ত সমাজ গড়ার কথা বললেও, নিজেরাই দুর্নীতিবাজদের সঙ্গে জোট গঠন করে, চরিত্রহীনতার পরিচয় দিয়েছেন।

আজ শনিবার (২০ অক্টোবর) রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ‘শেখ রাসেলের ৫৪তম জন্মদিন’ উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই আলোচনা সভার আয়োজন করে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অভিনেত্রী সারাহ বেগম কবরী’র সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

হাছান মাহমুদ বলেন, ড. কামাল হোসেন দুর্নীতিমুক্ত সমাজ গঠনের কথা বলে তারেক রহমান যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেই দলের নেতৃত্ব গ্রহণ করলেন। জোটের আরেক নেতা ব্যরিষ্টার মঈনুল হোসেন। তিনি একজন নারী সাংবাদিককে চরিত্রহীন বলেছেন। ড. কামাল হোসেন, মাহমুদুল রহমান মান্না, মঈনুল হোসেন হলো রাজনৈতিকভাবে চুড়ান্ত চরিত্রহীন। চরিত্রহীনরা আরেকজনকে চরিত্রহীন বলছে।

তাদের উদ্দেশে তিনি বলেন, আগে নিজেদের চরিত্র ঠিক করেন তারপর অন্যের সমালোচনা করতে আসবেন। প্রকৃতপক্ষে আপনারা সবাই রাজনৈতিকভাবে চুড়ান্ত চরিত্রহীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত