পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ১১:১০

সাহস ডেস্ক

পাবনা সদর উপজেলার রাজাপুর গ্রামে ক্যালিকো কটন মিল এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ টিপু শেখ (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (১৯ অক্টোবর) দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। নিহত টিপু শেখের বাড়ি সদর উপজেলার কবিরপুর গ্রামে। 

র‍্যাবের দাবি, তিনি এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী।

টিপু শেখের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের অভিযোগে করা আটটি মামলা রয়েছে। র‍্যাব-১২ এর পাবনা ক্যাম্পের কমান্ডার রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রুহুল আমিন জানান, কটন মিল এলাকার পরিত্যক্ত ভবনে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে জানতে পেরে র‍্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান। র‍্যাব পরে সেখান থেকে এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। পরে ওই ব্যক্তির পরিবারের লোকজন লাশটি টিপু শেখের বলে শনাক্ত করেন।

র‍্যাবের দাবি, ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, পাঁচটি গুলি ও ৭৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত