x

এইমাত্র

  •  সাহস২৪.কম এর পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক-লেখক-বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা

দুর্গাপূজা উপলক্ষে আখাউড়া স্থলবন্দর ৫ দিনের জন্য বন্ধ

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ১২:৩১

সাহস ডেস্ক

হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর সীমান্ত পথে পণ্য আমদানি-রফতানি কার্যক্রম ১৫ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও দুদেশের পাসপোর্টধারী যাত্রীদের এপার-ওপার যাতায়াত কার্যক্রম স্বাভাবিক থাকবে।

শনিবার (১৩ অক্টোবর) দুদেশের আখাউড়া-আগরতলা স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনার মাধ্যমে বন্দরের কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলামের স্বাক্ষরিত এক পত্রে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পাঁচ দিন আখাউড়া-আগরতলা স্থলবন্দর দিয়ে সব আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে বলে নিশ্চিত করেছেন।

পত্রে উল্লেখ করা হয়, হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব উপলক্ষে ১৫-২০ অক্টোবর পর্যন্ত বন্দরের সব আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ২১ অক্টোবর রোববার সকালে ভারতের ত্রিপুরায় মাছ রফতানির মধ্য দিয়ে আবারও আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে বলে জানান তিনি।

আখাউড়া স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট কর্মকর্তা মো. পিয়ার হোসেন যুগান্তরকে জানান, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আখাউড়া-আগরতলা সীমান্ত দিয়ে পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও দুদেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত