x

এইমাত্র

  •  সাহস২৪.কম এর পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক-লেখক-বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক আসামি নিহত

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ১২:১৭

সাহস ডেস্ক

ময়মনসিংহ শহরে মাদকবিরোধী অভিযানের মধ্যে কথিত বন্দুকযুদ্ধে গোয়েন্দা পুলিশের গুলিতে হত্যা, ডাকাতি, মাদক মামলার এক আসামি নিহত হয়েছে।

শনিবার (১৩ অক্টোবর ) দিনগত রাত পৌনে ২টার দিকে এ ‘বন্দকযুদ্ধ হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কনস্টেবল মো. শামীম হোসেন ও মো. সেলিম মিয়াও আহত হয়েছেন। তাদের উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি শাহ কামাল জানান, পুলিশের করা ‘শীর্ষ মাদক চোরাকারবারিদের’ তালিকায় শরীফের নাম ছিল। শরীফ পুলিশের ওয়ারেন্টভুক্ত একজন পলাতক আসামি। মাদক ব্যবসা ছাড়াও সে একটি ডাকাত দলের সদস্য ছিল। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, মারামারি, হত্যাসহ বিভিন্ন অভিযোগে সাতটি মামলা রয়েছে থানায়।

‘বন্দুকযুদ্ধ’স্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ কেজি গাঁজা ও ১২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ।

‘বন্দুকযুদ্ধের’ বিবরণ জানিয়ে ওসি জানান, মধ্যরাতে ডিবির দুইটি চৌকস টিম শহরের কালিবাড়ী এলাকায় বিশেষ মাদকবিরোধী অভিযানে গেলে অজ্ঞাতনামা ৫-৬ মাদকবিক্রেতা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি আক্রমণ শুরু করে।

এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।  একপর্যায়ে শরীফকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত