x

এইমাত্র

  •  সাহস২৪.কম এর পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক-লেখক-বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা

পদ্মাসেতু রেলসংযোগ প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ১১:৪০

সাহস ডেস্ক

স্বপ্নের পদ্মাসেতুর রেলসংযোগ প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি মাওয়া অংশের পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি এবং এন-৮ মহাসড়কের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

রবিবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় এ কাজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এরপর তিনি পদ্মাসেতুর মাওয়া টোলপ্লাজা সংলগ্ন গোলচত্বরে সুধী সমাবেশে যোগ দেবেন।

দেশের বৃহত্তম এ প্রকল্পের নির্মাণ কর্মযজ্ঞ সরেজমিন পরিদর্শন করতে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে রওয়ানা দিয়ে পদ্মাসেতুর মাওয়া প্রান্তে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখান থেকে প্রধানমন্ত্রী পদ্মাসেতুর রেলসংযোগ প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন (মাওয়া প্রান্ত) করেন। একইসঙ্গে তিনি মূল নদীশাসন কাজ সংলগ্ন স্থায়ী নদীতীর প্রতিরক্ষামূলক কাজেরও উদ্বোধন করেন।

মাওয়া প্রান্তের কর্মসূচি শেষে প্রধানমন্ত্রী পদ্মাসেতুর শরীয়তপুর জেলার জাজিরা প্রান্তে যাবেন। সেপ্রান্ত থেকেও তিনি পদ্মাসেতু রেলসংযোগ প্রকল্পের নির্মাণ কাজ উদ্বোধন (জাজিরা প্রান্ত) এবং পদ্মাসেতুর নামফলক উম্মোচন (জাজিরা প্রান্ত) করবেন।

বিকেলে প্রধানমন্ত্রী মাদারীপুরের শিবচর কাঁঠালবাড়ীর ইলিয়াছ আহমেদ চৌধুরী ফেরিঘাটে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন। জনসভা শেষে বিকেলেই প্রধানমন্ত্রীর ঢাকায় ফেরার কথা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত