x

এইমাত্র

  •  সাহস২৪.কম এর পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক-লেখক-বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা

উত্তরখানে দগ্ধ আট জনের মধ্যে একজনের মৃত্যু

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১১:৪৪

সাহস ডেস্ক

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ায় অগ্নিকাণ্ডে একই পরিবারের দগ্ধ আট জনের মধ্যে আজিজুল (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার শরীরের ৯৯ শতাংশ দগ্ধ হয়েছিল। দগ্ধ অন্যরা হলেন- ডাবলু (৩৩) আনজু (২৫) মুসলিমা (২০), পূর্ণিমা (৩৫) সুফিয়া (৫০), আব্দুল্লাহ (৫) ও  সাগর (১২)। এদের মধ্যে অধিকাংশই পোশাক শ্রমিক।

শনিবার ( ১৩ অক্টোবর) বেলা সোয়া ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটিতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করে বলেন, আজিজুলের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এর আগে রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ায় একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে একই পরিবারের আজিজুলসহ দগ্ধ হন আটজন।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলাম জানান, শুক্রবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে ওই বাসায় গ্যাসের লাইন লিকেজ হয়ে আগুন লাগে। এসময় এক শিশু ও চার নারীসহ ৮ জন দগ্ধ হন। 

তিনি জানান, গ্যাস লাইন লিকেজ হয়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা দগ্ধ ৮ জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত