বন্দুকযুদ্ধে আহত চার র‌্যাব সদস্যকে ঢাকায় প্রেরণ

প্রকাশ | ১২ অক্টোবর ২০১৮, ১৮:৩০

অনলাইন ডেস্ক

মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত চার র‌্যাব সদস্যদের মধ্যে তিন জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাদের ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করানো হবে।

শুক্রবার (১২ অক্টোবর) বিকাল ৪টার দিকে তাদের ঢাকায় নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান।

আহতরা র‌্যাব সদস্যরা হলেন- মেজর মেহেদী হাসান, লেন্স কর্পোরাল আরিফ ও লেন্স কর্পোরাল শহীদ। অপর আহত র‌্যাব  কর্মকর্তারা হলেন- স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম নগরীর মুরাদপুর এলাকায় সন্দেহভাজন একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে ওই গাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। গোলাগুলির এক পর্যায়ে আসামিরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় একজনের মরদেহ পাওয়া যায়। এসময় মাদক ব্যবসায়ীদের গুলিতে র‌্যাবের চার সদস্য গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

মিমতানুর রহমান বলেন, আহত আমাদের চার সহকর্মীর মধ্যে তিন জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের তিন জনের নিতম্ব এবং পায়ে গুলিবিদ্ধ  হয়েছে।

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহতের নাম অসীম রায় বাবু (২৮)। অসীম যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত।