চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ১ জন নিহত

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৮, ১১:১৭

সাহস ডেস্ক

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর রেলক্রসিং এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অসীম রায় বাবু নামে একজন নিহত হয়েছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানা গেছে।

র‍্যাবের দাবি নিহত অসীম রায় মাদক ব্যবসায়ী। বন্দুকযুদ্ধে র‍্যাবের চার সদস্য আহত হয়েছেন। তাঁরা চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

র‍্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফকাহ উদ্দিন আহমেদ বলেন, মাদক ব্যবসায়ীরা মুরাদপুর এলাকা দিয়ে আসছে এমন খবর পেয়ে র‍্যাব ওই এলাকায় তল্লাশী অভিযান চালায়। সে সময় মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে আসতে থাকা নীল রঙের একটি ব্যক্তিগত গাড়িকে থামার সংকেত দেয় র‍্যাব। সংকেত পেয়ে গাড়ি থেকে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে র‍্যাবের চার সদস্য আহত হন। জবাবে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে গাড়িতে থাকা কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হন। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে র‍্যাব। পরে লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত