লালমনিরহাটের সাবেক উপমন্ত্রী দুলুকে দুদকের তলব

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১১:৫৯

লালমনিরহাট প্রতিনিধি

বিএনপির জাতীয় নির্বাহী কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

বিএনপি নেতা অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুকে তলব করে গত সোমবার দুদকের সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান একটি চিঠি পাঠিয়েছেন। আগামী ১৪ অক্টোবর রবিবার সকাল ১০টায় সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে তাকে হাজির হতে বলা হয়েছে। দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করেছেন।  

নোটিশে বলা হয়েছে, অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে লালমনিরহাট-রংপুর অঞ্চলে টেন্ডারবাজি ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে কোটি কোটি টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। চলতি বছরের শুরুতে আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে দুদক। 

লালমনিরহাট জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা জানান, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে দুদকের কি অভিযোগ তা আমরা জানি না। এখনো নোটিশ পাইনি। তবে তাকে রাজনৈতিকভাবে হয়রানি করতেই মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। 

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত