‘বিএনপি আন্দোলনের নামে অশান্তি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা’

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৮

সাহস ডেস্ক

‘আন্দোলনের নামে দেশে অশান্তি সৃষ্টির চেষ্টা করলে জনগণ বিএনপিকে অচল করে দেবে। দেশের মানুষ এখন নিবার্চনমুখী, তারা কোনোভাবেই আন্দোলন চায় না।’

আজ শুক্রবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রাজধানীতে পৃথক দুটি অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর জন্মদিনে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে ধানমণ্ডি ৩২ নম্বরে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে রিকশা ও ভ্যান বিতরণ কর্মসূচিতে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ডিসেম্বরের নির্বাচন হবে দেশকে সাম্প্রদায়িকতার হাত থেকে মুক্ত করার নির্বাচন। বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা কোনো পাল্টাপাল্টি করব না। কিন্তু দেশের শান্তি যারা বিনষ্ট করবে, মাঠ দখল, ঢাকা অচল করতে যাবে, জনগণ তাদেরই অচল করে দেবে।’

এদিকে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রাজধানীর আরামবাগে এক রক্তদান কর্মসূচি, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। সেখানে প্রধান অতিথির বক্তৃতায় ওবায়দুল কাদের আসন্ন নির্বাচনে জনগণকে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন ‘আমরা আগামী নির্বাচনে এই সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে শেখ হাসিনার নেতৃত্বে নৌকাকে বিজয়ের বন্দরে নিয়ে যাব।’ এ সময় বিএনপি-জামায়াত জোটের অপতৎপরতার বিরুদ্ধে সারা দেশে নেতাকর্মীদের সতর্ক পাহারায় থাকার ব্যাপারেও আহ্বান জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত