র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৭

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার নগরকসবা এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. মালেক (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত মালেক শহরের দক্ষিণ ইসলামপুরের শওকত আলী বেপারীর ছেলে।

র‍্যাবের দাবি, মালেক একজন মাদক ব্যবসায়ী ছিলেন। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন, ৮০০ পিস ইয়াবা, আড়াই হাজার টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করেছে বলে র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

র‌্যাব-১১ এর কম্পানি কমান্ডার এএসপি মহিতুল ইসলামের ভাষ্যমতে, মুন্সীগঞ্জের মিরকাদিমের নগরকসবা এলাকায় টহলরত র‌্যাবের সঙ্গে একদল মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধ হয়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়। বন্দুকযুদ্ধে র‍্যাবের এএসআই আর্শেদ ও নায়েক লোকনাথ আহত হয়েছেন। আহত র‌্যাব সদস্যদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনাস্থল থেকে নিহতের কাছ থেকে একটি বিদেশি  পিস্তল (৭.৬৫ এমএম), তিন রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন, ৮০০ পিস ইয়াবা, আড়াই হাজার টাকা ও একটি মোবাইল সেট পাওয়া যায় বলে র‍্যাবের দাবি।

ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।