রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ১০১

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫২

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামিসহ ১০১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। যাদের বেশিরভাগই মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। গ্রেপ্তার সবাইকে রবিবার সকালে বিভিন্ন মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরএমপির ১২ থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ৫৪ জনকে গ্রেপ্তার করে। এর মধ্যে ১৪ জন গ্রেপ্তারি পরোয়ানার আসামি, ১৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান জানান, জেলার আট থানা ও ডিবি পুলিশ গ্রেপ্তার করে ৪৩ জনকে। এসব অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

এদিকে বাঘায় পারিবারিক যৌতুক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, যৌতুক মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার হরিরামপুর গ্র্রামের সাইদুর রহমানের ছেলে আরিফুল ইসলাম (২৭) এবং আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামি উপজেলার চানপুর এলাকার ভাদু মন্ডলের ছেলে ফারুখ হোসেন (৩৬), একই গ্র্রামের মিনহাজ মন্ডলের ছেলে রিপন আলী (২২) ও আজিমুদ্দিনের ছেলে আব্দুল খালেক (৪৫)।

গ্রেপ্তারকৃত আসামিদের রবিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত