লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় যুবক নিহত

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৮

সাহস ডেস্ক

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ট্রাকের ধাক্কায় আলমগীর হোসেন (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আটোরিকশার ছয় যাত্রী।

সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কের আদিতমারী বিদ্যুৎ সাব স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তিনি পোশাক কারখানায় কাজ করতেন।  

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে যাওয়া বুড়িমারীগামী একটি ট্রাক আদিতমারী পল্লী বিদ্যুতের সাব স্টেশন এলাকায় লালমনিরহাটগামী যাত্রীবাহী একটি আটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় চালকসহ ৭ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে আলমগীর হোসেনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বাকিদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আহতরা হলেন- আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের শিবরামের মেয়ে মুক্তা রানী (২৪), মহিষাশ্বর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে প্রাণেস্বর রায় (৪০) ও তার ভাই রতুল চন্দ্র (৩৫), টেপা পলাশী গ্রামের রহমত আলীর ছেলে আব্দুল খালেক (৩৫), একই উপজেলার মহিষখোচা গ্রামের আলম মিয়ার স্ত্রী আরফিনা বেগম (৩০) ও কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের জুয়েল মিয়া (১৮)।

লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মঞ্জুর মোর্শেদ দোলন জানান, আহতদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি তিনজনকে এখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত