টিকিট বিক্রির শেষ দিনে কমলাপুর স্টেশন জনসমুদ্র

প্রকাশ | ১২ আগস্ট ২০১৮, ১১:১৪ | আপডেট: ১২ আগস্ট ২০১৮, ১৩:৪১

অনলাইন ডেস্ক

ঈদুল আজহার ট্রেনের আগাম টিকিট বিক্রির শেষ দিন হওয়ায় কমলাপুর রেলওয়ে স্টেশন জনসমুদ্রে পরিণত হয়েছে। দেওয়া হচ্ছে ২১ আগস্টের টিকিট।

অগ্রিম টিকেট বিক্রির শেষ দিন চট্টগ্রাম রেলস্টেশনে ২১ আগস্টের টিকেটের চাহিদা বেশি। ভোর থেকে টিকেটের জন্য উপচে পড়েছে হাজার হাজার মানুষ। সকাল ৮টা থেকে স্টেশনের ১০টি কাউন্টারে টিকেট বিক্রি শুরু হয়। টিকেটের জন্য দীর্ঘ লাইন থেকে টিকেট সংগ্রহ করলেও গত দুদিনের সার্ভারের ত্রুটি নিয়ে আতঙ্কে আছেন যাত্রীরা।

জানা যায়, আগামী ১৫ আগস্ট থেকে ঢাকা ফেরত যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট।

রেলওয়ে কর্তৃপক্ষ জানায়, ১৮ আগস্ট থেকে চার দিন চট্টগ্রাম থেকে বিভিন্ন জেলার মধ্যে স্পেশাল ট্রেন চালুর পাশাপাশি ১৫টি নতুন কোচ সংযোজন করা হবে। এ ছাড়া নিয়মিত ট্রেনে প্রায় সাড়ে ছয় হাজার যাত্রীর জন্য কাউন্টারে টিকেট বিক্রি করা হচ্ছে। অতিরিক্ত কোচের মাধ্যমে ১৮ হাজার ৬৯৩টি টিকেট বিক্রি করা হবে।

কমলাপুর স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী জানান, ঈদুল আজহার আগাম টিকিট বিক্রি শেষ হবে রবিবার। কমলাপুর রেলস্টেশন থেকে সারাদেশের উদ্দেশে ১৭ আগস্ট মোট ৩১টি আন্তঃনগর ও চারটি ঈদ স্পেশাল আন্তঃনগর ট্রেন ছেড়ে যাবে। এছাড়া মেইল ও লোকাল সার্ভিস রয়েছে যেগুলো যাত্রার দিন টিকিট দেওয়া হবে।