রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বিশেষ অভিযান

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ১০:৫২

সাহস ডেস্ক

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (৮ আগস্ট) রাত ৮টায় অভিযান শুরু হয় এবং শেষ হয় রাত পৌনে ২টায়। এই ব্যাপারে তিনি বলেন, বুধবার রাত ৮টা থেকে আমরা বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান শুরু করি। তবে কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।

ডিএমপির বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) আশরাফুল করীম জানান, আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজ বসুন্ধরা আবাসিক এলাকা ও এর পাশের এলাকায় অভিযান পরিচালনা করা হয়। তবে  কোনও আটক বা গ্রেপ্তার নেই।

অভিযানের সময় বসুন্ধরার পুরো এলাকায় বিভিন্ন মোড়ে পুলিশ সদস্যরা অবস্থান করে। প্রতিটি বাড়িতে গিয়ে গিয়ে পুলিশ তল্লাশি করে। গোযেন্দা তথ্যের ভিত্তিতে মাদক ও সন্ত্রাসীদের গ্রেপ্তার অভিযান পরিচালনা করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের নামে গত সোমবার পুলিশের ওপর সন্ত্রাসী হামলা, চলমান মাদকবিরোধী অভিযান ও সন্ত্রাসীসহ সব ধরনের অপরাধীদের গ্রেফতারের জন্য বিশেষ অভিযান চালানো হচ্ছে। এছাড়া শিক্ষার্থীদের আন্দোলনে দুর্বৃত্তরা মিলে পুলিশের ওপর হামলা চালায়। তাদের কেউ কেউ এখানে রয়েছে, এমন তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতারে অভিযান চালানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত