গাজীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৬:১৪

সাহস ডেস্ক

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের ধারাবাহিক আন্দোলনের মধ্যেই গাজীপুরে খালি রাস্তায় বেপরোয়া ক্যাভার্ডভ্যানচালক পিষে দিল এক কলেজছাত্রীকে।

আজ শনিবার (৪ আগস্ট) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের বড়বাড়ী এলাকায় ঢাকা-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এরপর বিক্ষুব্ধ জনতা যানটিতে আগুন লাগিয়ে দেয়।

নিহত ফারহানা আক্তার মিম (২১) গাইবান্ধার সাদুল্লাহপুর থানার কদুরিয়া এলাকার মো. ফারুক হোসেনের মেয়ে। সে টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

গাজীপুর ট্রাফিক বিভাগের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) সালেহ উদ্দিন আহমেদ জানান, দুপুরের দিকে বড়বাড়ী এলাকায় রাস্তা পার হওয়ার সময় মিমকে ঢাকাগামী একটি কভার্ডভ্যান চাপা দেয়। এতে গুরুতর আহত হয় মিম।

প্রথমে মিমকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিতসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।

এ ঘটনার জেরে স্থানীয়রা ভ্যানটিকে আটক করে অগ্নিসংযোগ করে। তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা এসে আগুন নেভায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত