সিলেটে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জাপার সমর্থন

প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ১৪:০২

সাহস ডেস্ক

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদরউদ্দীন আহমদ কামরানকে সমর্থন দিয়েছে জাতীয় পাটি (জাপা)। আজ শনিবার(২৮ জুলাই) দুপুর সোয়া ১২টায় সিলেট নগরে সংবাদ সম্মেলন করে জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের এই সিদ্ধান্তের কথা জানান দলের প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য নির্বাচনে সিলেটে দলীয় কোনো প্রার্থী দেয়নি জাতীয় পার্টি। তফসিল ঘোষণার পর থেকে এই সিটি করপোরেশন নির্বাচন নিয়ে জাতীয় পার্টি কোনো কার্যক্রমও চালায় নাই। কিন্তু জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের নির্দেশে আমরা আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদরউদ্দীন আহমদ কামরানকে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানাচ্ছি। তাকে এবং নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সিলেটের দলীয় নেতাকর্মীদের আহ্বান জানাই।

এই সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি ও আওয়ামী লীগের জেলা এবং নগর কমিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ শীর্ষ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০১ সালে সিলেট সিটি করপোরেশন গঠনের পর দুই মেয়াদে মেয়র প্রার্থী দিলেও এবারের নির্বাচনে জাতীয় পার্টি কোনো মেয়র প্রার্থী দেয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত