অপহৃত দেড় বছরের শিশু তিন দিন পর উদ্ধার

প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ১৩:৪৬

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহৃত দেড় বছরের শিশু জিহানকে তিন দিন পর সিলেটের শেরপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জুলাই) সকালে তাকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান। আটকরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার ধনকুবরা এলাকার খলিল মিয়া, বরিশাল জেলার সদর থানার বিশারদ এলাকার সোহেল, শেরপুর সদর থানার জাহিদুল ইসলাম ও তার স্ত্রী সুমি বেগম।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের মৃধা জানান, জাকির হোসেন বরপা বাগান বাড়ি এলাকায় দীর্ঘদিন ধরে শরীফের বাড়িতে বসবাস করে আসছে। অপহরণকারী খলিল মিয়া একই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে। গত সোমবার বিকালে অপহরণকারী খলিলসহ তার সহযোগীরা শিশু জিহানকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তারা জিহানের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। তাদের দাবিকৃত মুক্তিপণের টাকা না দিলে জিহানকে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়। জিহানের বাবা জাকির হোসেনের অভিযোগের ভিত্তিতে রূপগঞ্জ থানায় এই ব্যাপারে একটি অপহরণ মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের মৃধার নেতৃত্বে একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে হবিগঞ্জ, সিলেট ও শেরপুরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অভিযান পরিচালনা করে। বৃহস্পতিবার সকালে শেরপুর থেকে জিহানকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী চারজনকে আটক করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত