নিখোঁজ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশ | ২৩ জুলাই ২০১৮, ১৭:১৬

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম থেকে ঢাকায় আসার পর বাস থেকে নিখোঁজ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ মুন্সীগঞ্জের গজারিয়ায় পাওয়া গেছে। ওই ছাত্রের নাম মো. সাইদুর রহমান পায়েল (২০)। তিনি বিবিএ পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

আজ সোমবার মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচরের একটি খাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। গত শনিবার দিবাগত রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পায়েলের মামা গোলাম সরওয়ার্দী বিপ্লব বলেন, শনিবার রাতে হানিফ পরিবহনের (নং ৯৬৮৭) বাসে করে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয় পায়েল। এ সময় তার সঙ্গে ছিল বন্ধু আকিবুর রহমান আদর (২১)। সকালে পায়েলের মা কোহিনুর বেগম ছেলের মোবাইল নম্বরে ফোন করলে পাশের সিটের থাকা তার বন্ধু আদর জানায় পায়েল গাড়িতে নেই। পরে পরিবারের সঙ্গে যোগাযোগ না করায় নারায়ণগঞ্জের বন্দর থানায় নিখোঁজ দেখিয়ে একটি সাধারণ ডায়েরি করেন বলে জানান বিপ্লব।

গোলাম সরওয়ার্দী বিপ্লব বলেন, পায়েলের বিষয়ে জানতে গাড়ির সুপারভাইজার জনিকে (৩০) ফোন করলে জানান, চট্টগ্রামের একে খান সখিনা কাউন্টার থেকে রাত ১০টায় রওনা করেন তারা। ভোর সাড়ে ৪টার দিকে ক্যাসেল রেস্টুরেন্টের কাছে যানজটে পড়ে গাড়ি। তখন পায়েল গাড়ি থেকে বের হয়। জ্যাম ছেড়ে রাস্তা ফাঁকা হলে গাড়ি দ্রুত ছেড়ে দেয়। ফলে সে গাড়িতে উঠতে পারেনি বলে জানায় সুপারভাইজার জনি।

তার জন্য অপেক্ষা না করে গাড়ি ছেড়ে দেওয়ায় সে গাড়িতে উঠতে পারেনি; এমনকি তার মোবাইলও গাড়িতে রয়ে যায় বলে জানান পায়েলের মামা।

ওসি হারুন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে এখানে লাশ ফেলে গেছে। তার নাকে ও মুখে রক্তমাখা ছিল।