বগুড়ায় নারী শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ১১:৪৩

সাহস ডেস্ক

বগুড়ার নন্দীগ্রামে ঘরে ঢুকে কিরণী বালা (৪২) নামে এক ইট ভাঙা নারী শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী সুরেশ প্রামানিককে থানায় আনা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) রাতে নন্দীগ্রাম উপজেলার কালিকাপুর এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ কিরণী বালার লাশ উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নন্দীগ্রাম উপজেলার কালিকাপুর গ্রামের সুরেশ প্রামানিকের তিন স্ত্রী ও চার সন্তান। দ্বিতীয় স্ত্রী কিরণী বালার এক সন্তান। তিনি ইট ভাঙার শ্রমিক। বৃহস্পতিবার রাতে খাওয়ার পর স্বামী-স্ত্রী শুয়ে পড়েন। প্রচণ্ড গরম ও বিদ্যুৎ না থাকায় ঘরের দরজা খুলে রাখেন। রাত সোয়া ২টার দিকে দুর্বৃত্ত ঘরে ঢুকে কিরণী বালার শরীরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্বামী সুরেশ প্রামানিকের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। তারা রক্তাক্ত কিরণী বালাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। ভোর ৪টার পর ওই নারী মারা যান।

বগুড়ার ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আজিজ মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, দরিদ্র শ্রমজীবী ওই নারীর শত্রু থাকার কথা নয়। তার ধারণা, দাম্পত্য কোনও কলহের জের ধরে স্বামী সুরেশ তাকে ছুরিকাঘাত করেছিল। জিজ্ঞাসাবাদের জন্য সুরেশকে থানায় আনা হয়েছে। শুক্রবার বেলা সোয়া ১০টায় এ খবর পাঠানো পর্যন্ত মামলা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত