পুলিশের লাঠির আঘাতে ট্রাকের নিচে পড়ে মৃত্যু

প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১৮:০২

সাহস ডেস্ক

নওগাঁয় ট্রাফিক পুলিশের লাঠির আঘাতে মোটরসাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলার বলিরঘাট গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২৬ জুন) সকাল ৯টার দিকে নওগাঁ শহরের বাইপাস ইকড়তাড়া গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক আসাদুল ইসলাম প্রত্যাশা ক্লিনিকের মালিক।
 
ঘটনার পর ট্রাফিক পুলিশের সার্জন রমজান আলীর শাস্তির দাবিতে এলাকাবাসী প্রায় ১ ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখেন। অবরোধে সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকে যায়। সংবাদ পেয়ে পুলিশের উধ্বর্তন কর্তৃপক্ষ ঘটনাস্থলে এসে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা।
 
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নওগাঁ শহরের বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে ডা. আসাদুল ইসলাম সান্তাহারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ইকড়তাড়া গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি রাস্তার বাম পাশ থেকে ডান পাশে চলে যান। এ সময় তার পেছন দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৪-৪০২৪) তাপে চাপা দিলে ট্রাকের চাকায় আসাদুল পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মুশতানজিদা পারভীন, অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) লিমন রায়, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই।

নওগাঁ সদর মডেল থানার ওসি আব্দুল হাই জানান, লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, ঘটনাটি তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়কে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

সাহস২৪.কম/রনি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত