পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থী নেতা নিহত

প্রকাশ : ২৪ জুন ২০১৮, ১০:১৯

সাহস ডেস্ক

পাবনার আমিনপুর থানার ঢালারচরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।  শনিবার (২৩ জুন) রাত ১১টার দিকে উপজেলার ঢালারচরের দড়িরচর এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তির নাম নিজাম মন্ডল। তার সঙ্গে বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ১টি দেশীয় পিস্তল, ৩ রাউন্ড গুলি, খালি কার্তুজ ও ৩টি চাপাতি উদ্ধার করেছে পুলিশ

পুলিশের দাবি, নিজাম মন্ডল আন্তঃজেলা ডাকাত দলের প্রধান ও চরমপন্থী দলের নেতা ছিলেন। পাবনার ঢালারচরে চাঞ্চল্যকর তিন পুলিশ হত্যা মামলার প্রধান আসামিও ছিলেন তিনি। তার বিরুদ্ধে পাবনা ও রাজবাড়ী জেলায় ৭টি খুন ও ২টি অপহরণের মামলা রয়েছে। 

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীর পিপিএম জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমিনপুর থানা পুলিশ জানতে পারে, আমিনপুর থানার ঢালারচর মালদারহাট নামক স্থানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের পর ডাকাতদলের সদস্যরা পালিয়ে গেলেও পুলিশ নিজাম মন্ডলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত