চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে ইউপি সদস্য ও নারীসহ গ্রেপ্তার ১১

প্রকাশ : ১৫ জুন ২০১৮, ১১:৩২

চাঁপাইনবাবগঞ্জ সদরে মাদকবিরোধী অভিযানে এক ইউপি সদস্য, ৬ জন নারী মাদক ব্যবসায়ীসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ও গত বুধবার দিনব্যাপী চলা জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃতদের ৩ জনকে ভ্রাম্যমাণ আদালতে তোলা হলে বিচারক নয়ন কুমার রাজবংশী তাদের সাজা প্রদান করেন। অন্যদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দিয়ে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী জানান, সকাল ৯টায় শহরের বিদিরপুর থেকে গ্রেপ্তার হন ওই এলাকার ইয়াসিনের ছেলে নাসিরউদ্দিন (৩৫)। আদালত তাকে ৩ মাসের কারাদণ্ড দিযেছেন। বুধবার সন্ধ্যায় শহরের রেলস্টেশন এলাকা থেকে গ্রেপ্তার হন শহরের আলীনগরের মোজাম্মেলের ছেলে তারেক (১৯)। আদালত তাকে ২ মাসের কারাদণ্ড দিয়েছেন।

গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) রশিদুল ইসলাম জানান, সদর উপজেলার মহারাজপুর ইউপি ১নং ওয়ার্ড সদস্য মো. লিটনকে (৪৫) বুধবার বিকেলে ওই ইউনিয়নের ফিল্ডের হাট থেকে মদ সেবন অবস্থায় গ্রেপ্তার করা হয়। তাকে আদালত পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

পরিদর্শক ইদ্রিস আলী জানান, এর আগে বুধবার সকালে শহরের অন্যতম ‘মাদক স্পট’ রামকৃষ্টপুর-শান্তিমোড় এলাকায় তানিয়া ও সুইটির বাড়িতে অভিযান চালালে ৬০ গ্রাম হেরোইনসহ ওই এলাকার ৬ নারীসহ ৮ জন গ্রেপ্তার হয়।

এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে দুটি মামলা দিয়ে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত