কণ্ঠশিল্পী আসিফকে রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

প্রকাশ : ০৬ জুন ২০১৮, ১৪:৫৮

সাহস ডেস্ক

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার কণ্ঠশিল্পী আসিফ আকবরকে রিমান্ডে নেওয়ার আবেদন এবং জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (৬ জুন) দুপুরে ঢাকা মহানগর হাকিম কেশব রায় চৌধুরী এ নির্দেশ দেন।

এর আগে আজ বুধবার সকালে আদালতে আসিফ আকবরকে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির উপপরিদর্শক (এসআই) প্রলয় রায়।

রিমান্ডের আবেদনে প্রলয় রায় জানান, এ ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। মামলার ঘটনার মূল রহস্য উদ্‌ঘাটন এবং এ ঘটনার  মূল হোতাকে খুঁজে বের করার জন্য আসামি আসিফকে রিমান্ডে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। পাশাপাশি সহযোগীদের নাম ও ঠিকানা জোগাড় করার জন্য  আসিফকে জিজ্ঞাসাবাদ করতে হবে। এ ছাড়া এই কাজে ব্যবহার করা ইলেকট্রনিকস ডিভাইসের পরিচিতি এবং আসিফের ভবিষ্যৎ পরিকল্পনা জানার জন্য তাকে  রিমান্ডে নিয়ে জিজ্ঞাসা করা প্রয়োজন।

উল্লেখ্য তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা একটি মামলায় গ্রেপ্তার হয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম তাকে এফডিসি সংলগ্ন তার স্টুডিও থেকে গ্রেফতার করে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএস) মোল্যা নজরুল ইসলাম জানান, সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের দায়ের করা তেজগাঁও থানার একটি মামলায় তাকে  গ্রেপ্তার করা হয়েছে। মামলা নম্বর ১৪। সোমবার সন্ধ্যায় (৪ জুন) দায়ের করা এ মামলায় আসিফ আকবর ছাড়াও আরও ৪/৫ জন অজ্ঞাত আসামি রয়েছে বলেও  জানায় পুলিশ।

সাহস২৪.কম/রনি/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত