কী করবেন সোহেল তাজ, ঈদের পর কী জানাবেন

প্রকাশ : ০১ জুন ২০১৮, ১২:৩৮

সাহস ডেস্ক

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছেলে তানজিম আহমদ সোহেল তাজ। দীর্ঘদিন রাজনীতির বাইরে আছেন। একইসঙ্গে বর্তমানে তিনি দেশের  বাহিরে। তবুও মাঝেমধ্যেই বিভিন্ন বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। কিছু কিছু স্ট্যাটাসে ছবিও জুড়ে দেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পদ ছেড়ে দিয়ে  আলোচনার জন্ম দেওয়া সোহেল তাজ।

গত বৃহস্পতিবার (৩১ মে) ফেসবুকে জানালেন ভবিষ্যতে তিনি কী করতে চান, তা আগামী ঈদুল ফিতরের পর জানাবেন। কী করতে চান তা প্রকাশ করবেন।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে সোহেল তাজ ফেসবুক পেজে নিজের একটি ছবি দিয়ে লিখেছেন, বেশ কিছু দিন ধরে ভাবছি আমার  জন্মভূমি, মাতৃভূমি বাংলাদেশের জন্য ভালো কিছু কী করা যায় এবং বিশেষ করে যুবসমাজের জন্য পজিটিভ কিছু করা যায় কি না। অনেক চিন্তাভাবনা করে একটি  সমাধান পেয়েছি—ঈদের পর জানাব!

নিজের ভেরিফাইড পেজে সোহেল তাজ আরও বলেন, অনেকেই কমেন্ট করছেন যে আমার দেশে আসা উচিত আমি বেশির ভাগ সময়ই দেশে থাকি।

২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছিলেন গাজীপুরের কাপাসিয়ার সোহেল তাজ। পরে হঠাৎ করে পদত্যাগ করেন তিনি।  এরপর থেকেই অনেকটা নিভৃতে রয়েছেন। তবে মাঝেমধ্যে ফেসবুকে বিভিন্ন বিষয় নিয়ে লিখতে দেখা যায় তাকে। এর আগেও একবার দেশের জন্য কিছু করার কথা  লিখেছিলেন তিনি।

বৃহস্পতিবার ওই স্ট্যাটাস দেওয়ার পর তার নিচে পাঁচ হাজার ৪৫টি কমেন্টস পড়ে। দুই হাজার ২৩১ বার শেয়ার হয় স্ট্যাটাসটি। লাইক পড়ে ৩৫ হাজারের বেশি।  এতে দলমত নির্বিশেষে অনেকেই তাকে স্বাগত জানিয়েছেন। পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

সাহস২৪.কম/রনি/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত