চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রী হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

প্রকাশ : ২৩ মে ২০১৮, ১৭:৩২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামে গত রবিবার দিবাগত রাতে নিহত স্কুলছাত্রী শ্যামলী খাতুন (১৫) হত্যায় জড়িত সন্দেহে তিনজনকে বুধবার ভোরে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- একই গ্রামের মফিজের ছেলে টুটুল (৩০), রেজাউল করিম রাজমুলের ছেলে দুরুল হোদা (২৩), বিলাত আলীর ছেলে মুকুল (৪২)।

বুধবার ভোররাতে এলাকাবাসী সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় নিহতের বাড়ির এলাকা থেকে তিনজনকে আটক করে থানায় খবর দেয়। এদের দু’জন টুটুল ও দুরুল নিহতের আত্মীয়। এদিকে হত্যাকাণ্ডে ক্ষুদ্ধ শতশত গ্রামবাসী দায়ীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বুধবার সকালে বহলাবাড়ী এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক অবরোধ করে। এসময় তারা সড়কে মানববন্ধন করে অবস্থান নেয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) কবির হোসেন জানান, ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের  সনাক্তে কাজ করছে পুলিশ। গ্রেপ্তারকৃত তিনজনকে সন্দেহজনক হিসেবে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, দুবাই প্রবাসী কবির হোসেনের মেয়ে ও স্থানীয় পারঘোড়াপাখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী শ্যামলীকে নিজ বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ সময় বাড়িতে থাকা শ্যামলীর মা আলিয়ারা বেগম (৪০) ও বোন চম্পা বেগমকে (২০) সংজ্ঞাহীন করে তিনজনের পরনে থাকা তিনটি স্বর্ণের মালা, দুই জোড়া পায়ের নুপুর ও দুটি মোবাইল ফোনসেট নিয়ে যায় দুবৃত্তরা।

এ ঘটনায় সোমবার রাতে শিবগঞ্জ থানায় অজ্ঞাতানামাদের আসামি করে হত্যা মামলা করেন আলিয়ারা বেগম।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত