ভুয়া গোয়েন্দা পরিচয়ে চাঁপাইনবাবগঞ্জে দু’জন আটক

প্রকাশ : ১৭ মে ২০১৮, ১৭:৪৯

ভুয়া গোয়েন্দা পরিচয়ে অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ শহরের কালীতলার একটি ভাড়া বাসা থেকে দু’জনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যা ৬টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় র‌্যাবের সাথে অভিযানে জেলা এনএসআই কর্মকর্তারাও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

আটককৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার চাতরা চকহরিপুর কানসাট এলাকার বাবুল হোসেনের ছেলে একরামুল হক ওরফে সুমন (২১) ও একই উপজেলার চককীর্তি চকনাধড়া এলাকার আব্দুস সামাদের ছেলে রেজাউল করিম ওরফে রিমন (২৬)। 

অভিযানে খেলনা পিস্তল, ল্যাপটপ, পাসপোর্ট, নকল সরকারি সিল ও কাগজপত্রসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে।

র‌্যাব জানায়, আটককৃতরা এনএসআই ও ডিজিএফআই কর্মকর্তার ভুয়া পরিচয় ব্যবহার করতো। সুনির্দিষ্ট অভিযোগ পাওয়ার পর তদন্ত করে নিশ্চিত হয়েই ওই দুজনকে আটক করা হয়েছে।

র‌্যাব-৫ ব্যাটালিয়নের কোম্পানি কমান্ডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল মুরাদ জানান, ওই দুজন দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা কর্মকর্তা সেজে চাকুরী দেওয়া, প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিলো। প্রাথমিকভাবে এসব অপকর্মের কথা তারা স্বীকার করেছে।

সদর থানার উপ পরিদর্শক রনি সাহা জানান, বুধবার এ ঘটনায় সদর থানায় প্রতারণা মামলার পর বিকেলে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/তানভীর/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত