হাতীবান্ধায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ২ যুবকের জেল-জরিমানা

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৮, ১২:৪৭

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস এলাকায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ। পরে পুলিশ তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে ১ জনকে ৬ মাসের করাদণ্ড ও অপরজনের ৫ হাজার টাকা জরিমানা অথবা ৩ মাসে কারাদণ্ড প্রদান করেন।

বুধবার রাতে হাতীবান্ধার ইউএনও আমিনুল ইসলামের ভ্রাম্যমান আদালতে এ রায় প্রদান করা হয়। এর আগে বিকালে নওদাবাস-কেকতীবাড়ী সড়কের বৌদ্ধনাথের মন্দির এলাকা ওই দুইজনকে আটক করে স্থানীয় জনতা।

হাতীবান্ধা থানার ওসি উমর ফারুক জানান, হাতীবান্ধা উপজেলার নওদাবাস দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে এক ছাত্রীকে প্রায় সময় উত্ত্যক্ত করত ওই উপজেলার গাওচুলকা এলাকার জোবায়দুল ইসলাম ও জাহেদুল ইসলাম নামে দুই বখাটে। বুধবার ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে আবারও উত্ত্যক্ত করতে থাকে তারা। এসময় স্থানীয় জনতা ওই দুই বখাটেকে আটক করে গণধোলাই দেয়।

পরে নওদাবাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশ্বিনী কুমার বসুনিয়া, নওদবাস দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন সাগর ও হাতীবান্ধা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দুই বখাটেকে আটক করে থানায় নিয়ে আসে। রাতে তাদের হাতীবান্ধার ইউএনও আমিনুল ইসলামের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।

বৃহস্পতিবার সকালে জোবায়দুর ইসলামকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত