প্রতারণার মাধ্যমে বীরাঙ্গনার কন্যাকে বিয়ে করেন পুলিশ কর্মকর্তা

প্রকাশ : ২৪ মার্চ ২০১৮, ১৯:০৩

চাঁপাইনবাবগঞ্জ শহরের লাখেরাজপাড়ার মহল্লার বাসিন্দা সানজিদা ইয়াসমিন রানী তার পুলিশ কর্মকর্তা (উপপরিদর্শক) স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। তিনি ওই মহল্লার বীরাঙ্গনা লিলি বেগমের মেয়ে। এসময় তিনি স্বামী আমিনুল ইসলামের নিকট স্ত্রী’র মর্যাদা দাবী করেন।

শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সানজিদা লিখিত বক্তব্যে বলেন, জেলার শিবগঞ্জ থানায় কর্মরত অবস্থায় ২০০৮ সালে ভুল ঠিকানা ব্যবহার করে এসআই আমিনুল ইসলাম তাকে বিয়ে করেন। ২০০৯ সালে তাদের পুত্র সন্তান জন্ম নেয়। হাবিব আজমি আসিফ নামে ওই পুত্রের বর্তমান বয়স ৯ বছর। কিন্তু ২০১২ সালের পর থেকে আমিনুল পরিবারের খরচ দেওয়া বন্ধ করে দেয়। সংসারকালে আমিনুল তাকে নির্যাতন করতেন বলেও সানজিদা বক্তব্যে উল্লেখ করেন।

আমিনুল বর্তমানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে (আরএমপি) কর্মরত রয়েছেন। এর প্রতিকার চেয়ে সানজিদা আরএমপি কমিশনারের নিকট লিখিত আবেদন করেন।

সানজিদা বলেন, এ বছরের ১৮ ফেব্রুয়ারি পুলিশ কমিশনার কার্যালয়ে জবানবন্দী প্রদান শেষে ফেরার পথে রাজশাহীর আদালত পাড়ায় আমিনুল স্থানীয় কয়েকজন মাস্তান দিয়ে জোরপূর্বক তার নিকট থেকে অভিযোগ প্রত্যাহার করার জন্য কাগজে স্বাক্ষর ও সন্তান অপহরণের চেষ্টা করে। সাধারণ মানুষের সহযোগীতায় তিনি রক্ষা পান। কিন্তু স্বামীর হুমকি অব্যাহত থাকায় গত ২১ মার্চ চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সানজিদা একটি জিডি করেন।

সম্মেলনে সানজিদার মা বীরাঙ্গনা লিলি বেগম ও সন্তান হাবিব আজমি আসিফ উপস্থিত ছিলেন।

এব্যাপারে এসআই আমিনুল ইসলামের সাথে ০১৮৬৮-***২১৫ এবং ০১৭১২-***৫২১ নম্বর মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ২টি নম্বরই বন্ধ পাওয়া যায়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত